1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. stsauto2@gmail.com : শেষ আলো : শেষ আলো
শিরোনাম :
বাংলাদেশি ক্রিকেটার নাসির হোসেনকে সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ ঘোষণা করেছে আইসিসি প্রেসিডেন্ট জিয়ার নিজ হাতে লেখা যা দৈনিক বাংলায় ২৬ মার্চ ‘১৯৭২ প্রকাশিত হয়েছিল । বারভিডা নির্বাচন ২০২১- ২০২৩ : বিশেষ বুলেটিন  বেরোবি-র  উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমুল্লাহর বিরুদ্ধে দুর্নীতির ৪৬ অভিযোগ সিলেটে যুক্তরাজ্য থেকে আসা ২৮ জন যাত্রীর শরীরে করোনা পজিটিভ বিশ্বকাপ সুপার লিগে শুরুতে জিতে ১০ পয়েন্ট পেলো বাংলাদেশ আলোচিত সাবেক এমপি আউয়াল ও তাঁর স্ত্রীর সম্পদ ক্রোকের নির্দেশ পূর্বপুরুষের দেশ কলকাতা এসে অভিনেত্রী বনিতা সান্ধু জানলেন, তিনি কোভিড আক্রান্ত নতুন ইতিহাসঃ জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সম্পাদক ইলিয়াস খান ফাইজার ভ্যাকসিন গ্রহণের ১ সপ্তাহ পর নার্স করোনা পজিটিভ

সালমান-ক্যাটরিনার বর্তমান সময়

  • Update Time : Saturday, July 15, 2017
  • 497 Time View

 ১৫জুলাই ২০১৭ (শেষআলো ডটকম):

যখন সালমানের সঙ্গে দেখা হয় তখন আমার বয়স সবে আঠারো

বলিউডের কুউন অব হার্টস ক্যাটরিনা কায়েফ তার প্রথম সফলতার কথা তুলে ধরলেন। তাও আবার সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে। আর ওটাই নাকি তার জীবনের সবচেয়ে স্মৃতিময় সময় বলে জানান এই লাস্যময়ী।

৩৩ বছর বয়সী অভিনেত্রী জানান, ২০০৩ সালে কাইজাদ গুস্তাদের ‘বুম’ মুভির মাধ্যমে অভিষেখ ঘঠে তার। কিন্তু ছবিটি ফ্লপ ছিল। তার প্রথম হিট মুভি ছিল ২০০৫ সালে। সালমানের সঙ্গে ‘মেইনে পেয়ার কিউ কিয়া?’র মাধ্যমে। পরিচালক ছিলেন ডেভিড ধাওয়ান।

আঠারো বছর বয়সে সবচেয়ে স্মৃতিময় ও দুষ্টু কোন কাজটি করেছিলেন ক্যাট? এ প্রশ্নের জবাবে বলেন, সালমানের সঙ্গে যখন সাক্ষাৎ হয় তখন আমার বয়স সবে আঠারো। আর তার সঙ্গে পরিচয় হওয়াটাই জীবনের সবচেয়ে স্মৃতিময় বিষয়।

তবে এ প্রসঙ্গে একটু মজা করতে ছাড়লেন সাল্লু। বললেন, কোনো দুষ্টামি আমি করিনি। এমন কিছুও করিনি যা স্মৃতিতে জমা থাকবে।

দ্য ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি (আইআইএফএ) অ্যাওয়ার্ডসের ১৮তম আসরে পারফর্ম করবেন সালমান এবং তার সাবেক প্রেমিকা ক্যাট। সূত্র : ইন্টারনেট

 

পুরনো দিন ফিরে আসছে সালমান-ক্যাটরিনার জীবনে?

IIFA-র মঞ্চে ফের যেন জুটি বাঁধলেন সালমান খান,ক্যাটরিনা কাইফ। টাইগার জিন্দা হ্যায়-এর শ্যুটিং থেকে শুরু করে বাবা সিদ্দিকির ইফতার পার্টি, এবার সব জায়গাতেই একসঙ্গে দেখা যাচ্ছে সালমান, ক্যাটরিনাকে। শুধু তাই নয়, IIFA-র সাংবাদিক সন্মেলনে যেভাবে আলিয়া সরিয়ে দিয়ে সালমানের কাছাকাছি চলে আসেন ক্যাট, তা দেখে ক্যামেরার ফ্ল্যাশ যেন আরও দ্রুত পড়তে শুরু করে।

আর এবার কি হলো জানেন? নিয় ইয়র্কে IIFA-র মেইন ইভেন্টের আগে প্রকাশ্যে আহ্জির হন সালমান, ক্যাটরিনা। আর সেখানেই ক্যাটকে জন্মদিনের শুভেচ্ছা জানান সল্লু । শুধু কি তাই, একে অন্যের দিকে এমনভাবে তাঁকিয়ে ছিলেন, যেন পুরনো দিন সব ফিরে আসতে শুরু করে। ক্যাটরিনাকে সেখানে নাকি জন্মদিনের শুভেচ্ছাও জানান সালমান।

টাইগার জিন্দা হ্যায়-এর আগে থেকে যেভাবে একসঙ্গে সালমান, ক্যাটরিনার ছবি প্রকাশ্যে আসতে শুরু করেছে, তাতে অনেকেরই সন্দেহ বাড়ছে, লুলিয়া ভানটুরকে বিয়ে না করার কারণ কি ক্যাটরিনা? প্রাক্তন প্রেমিকার জন্যই কি লুলিয়াকে দূরে ঠেলে দিচ্ছেন বলিউডের ভাইজান?

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 sheshalo
Site Customized By NewsTech.Com