1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. stsauto2@gmail.com : শেষ আলো : শেষ আলো
শিরোনাম :
বাংলাদেশি ক্রিকেটার নাসির হোসেনকে সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ ঘোষণা করেছে আইসিসি প্রেসিডেন্ট জিয়ার নিজ হাতে লেখা যা দৈনিক বাংলায় ২৬ মার্চ ‘১৯৭২ প্রকাশিত হয়েছিল । বারভিডা নির্বাচন ২০২১- ২০২৩ : বিশেষ বুলেটিন  বেরোবি-র  উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমুল্লাহর বিরুদ্ধে দুর্নীতির ৪৬ অভিযোগ সিলেটে যুক্তরাজ্য থেকে আসা ২৮ জন যাত্রীর শরীরে করোনা পজিটিভ বিশ্বকাপ সুপার লিগে শুরুতে জিতে ১০ পয়েন্ট পেলো বাংলাদেশ আলোচিত সাবেক এমপি আউয়াল ও তাঁর স্ত্রীর সম্পদ ক্রোকের নির্দেশ পূর্বপুরুষের দেশ কলকাতা এসে অভিনেত্রী বনিতা সান্ধু জানলেন, তিনি কোভিড আক্রান্ত নতুন ইতিহাসঃ জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সম্পাদক ইলিয়াস খান ফাইজার ভ্যাকসিন গ্রহণের ১ সপ্তাহ পর নার্স করোনা পজিটিভ

নিখোঁজ গুম অপহরণ ব্রিটিশ আমল থেকেই চলছে: আইজিপি

  • Update Time : Friday, November 10, 2017
  • 580 Time View

১০ নভেম্বর ২০১৭ (শেষআলো ডটকম ): পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহিদুল হক বলেছেন: নিখোঁজ, গুম, অপহরণের বিষয়গুলো আজকের নয়, এগুলো ব্রিটিশ আমল থেকেই চলছে। আজকের যেই গুম, অপহরণ ও নিখোঁজের ঘটনা ঘটছে তা বিচ্ছিন্ন কোনো ঘটনা নয়। আমরা এজন্য তৎপর রয়েছি।

 

তিনি বলেন: আর এই ধরনের ঘটনায় আমরা ৭৫ ভাগই সফলতা পাই, ২৫ ভাগ পাওয়া যায় না। তবে সেই ২৫ ভাগ পাওয়ার ক্ষেত্রে আমরা সবসময় তৎপর থাকি।

 

শুক্রবার সকালে চাঁদপুর পুলিশ লাইন্সে নবনির্মিত ফটক উদ্বোধন ও মুক্তিযুদ্ধের ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করেন আইজিপি এ কে এম শহিদুল হক।

 

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন: সাংবাদিক উৎপল, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোবাশ্বের হোসেন এবং প্রকাশনা ব্যবসায়ী তানভীর ইয়াসিনের নিখোঁজ হওয়ার ঘটনায় মোটিভ উদ্ধারে পুলিশ বাহিনী তৎপরতা চালিয়ে যাচ্ছে। এতে আমরা অবশ্যই সফলতা পাবো।

 

দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো আছে দাবি করে তিনি আরো বলেন: অতীতের চেয়ে বর্তমানে দেশের সার্বিক আইন-শৃঙ্খলা অনেক উন্নত। এটি আন্তর্জাতিকভাবেও স্বীকৃত। আইন-শৃঙ্খলা ভালো বলেই কমনওয়েলথসহ বিভিন্ন আন্তর্জাতিক অনুষ্ঠান ও খেলাধুলার পরিবেশ ভালো ছিল। আমরা সবাই মিলে একটি সুন্দর বাংলাদেশ গড়তে চাই।

 

আইজিপি দুই দিনের সফরে এখন চাঁদপুর রয়েছেন। সফরের প্রথম দিনে জেলা পুলিশ লাইন্সে নতুন একটি মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন, পুলিশ লাইন্সে নবনির্মিত ফটকের উদ্বোধন করেছেন তিনি।

 

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এস এম মনিরুজ্জামান, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা পরিষদ চেয়ারম্যান ওসমান গনি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, অতিরিক্ত জেলা প্রশাসক মো. মাসুদুর রহমান প্রমুখ।

 

শনিবার সকাল ১১টায় চাঁদপুর হাসান আলী হাইস্কুল মাঠে কমিউনিটি পুলিশিং সমাবেশ, দুপুর আড়াইটায় চাঁদপুর মডেল থানার নতুন ভবনের উদ্ধোধনসহ বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 sheshalo
Site Customized By NewsTech.Com