1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. stsauto2@gmail.com : শেষ আলো : শেষ আলো
শিরোনাম :
 বেরোবি-র  উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমুল্লাহর বিরুদ্ধে দুর্নীতির ৪৬ অভিযোগ সিলেটে যুক্তরাজ্য থেকে আসা ২৮ জন যাত্রীর শরীরে করোনা পজিটিভ বিশ্বকাপ সুপার লিগে শুরুতে জিতে ১০ পয়েন্ট পেলো বাংলাদেশ আলোচিত সাবেক এমপি আউয়াল ও তাঁর স্ত্রীর সম্পদ ক্রোকের নির্দেশ পূর্বপুরুষের দেশ কলকাতা এসে অভিনেত্রী বনিতা সান্ধু জানলেন, তিনি কোভিড আক্রান্ত নতুন ইতিহাসঃ জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সম্পাদক ইলিয়াস খান ফাইজার ভ্যাকসিন গ্রহণের ১ সপ্তাহ পর নার্স করোনা পজিটিভ সরকার এইচএসসি পরীক্ষার ফল প্রকাশের জন্য শীঘ্রই অধ্যাদেশ জারি করবে বাংলাদেশ ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন বাধ্যতামূলক করছে, যুক্তরাজ্য থেকে আসা যাত্রীদের প্যানডেমিক প্যাকেজে ট্রাম্পের সই

মেয়ের এনগেজমেন্টে নীতা অম্বানীর নাচের ভিডিও ভাইরাল!

  • Update Time : Thursday, May 10, 2018
  • 244 Time View

৮ মে, ২০১৮, (শেষআলো ডটকম): চলতি বছরের ডিসেম্বরেই মেয়ে ঈশার বিয়ে। তা নিয়ে এখন প্রবল ব্যস্ত মুকেশ অম্বানী এবং নীতা অম্বানী। সদ্য মুম্বইতে হল ঈশার এনগেজমেন্ট। সেখানে নীতার নাচ আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।প্রকাশ করলো আনন্দবাজার।

http://www.anandabazar.com/entertainment/nita-ambani-s-dance-video-is-going-viral-dgtl-1.779426?ref=entertainment-ft-stry

গত সপ্তাহের শেষে দীর্ঘদিনের পারিবারিক বন্ধুর ছেলে আনন্দ পিরামলের সঙ্গে এনগেজমেন্ট হয় ঈশার। সোমবার রাতে মুম্বইতে এক রাজকীয় পার্টির আয়োজন করেন অম্বানি দম্পতি।

পার্টিতে হাজির ছিলেন শাহরুখ খান, রণবীর কপূর, অয়ন মুখোপাধ্যায়, কর্ণ জোহরের মতো বলিউডের প্রথম সারির তারকারা। অনুষ্ঠানে হাজির ছিলেন সস্ত্রীক মুকেশের ছোট ভাই অনিল অম্বানি। সেখানেই গানের তালে নাচলেন নীতা। মায়ের সঙ্গে তাল মেলালেন মেয়ে ঈশাও।

পাত্র কে জানেন?

অম্বানী পরিবার তরফে জানানো হয়েছে, ভাই আকাশের বিয়ের আগেই গাঁটছড়া বাঁধবেন ঈশা। ইউনিভার্সিটি অফ পেনসিলভেনিয়া থেকে স্নাতক এবং হার্ভার্ড বিজনেস স্কুল থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন ঈশার হবু বর আনন্দ। বর্তমানে তিনিই পিরামল এন্টারপ্রাইজের এক্সিকিউটিভ ডিরেক্টর।

আনন্দ অম্বানীদের পারিবারিক বন্ধু। সেই সূত্রে খুব ছোট থেকেই ঈশার সঙ্গে তাঁর বন্ধুত্ব। তবে দুই বাড়ি থেকে তাঁদের বিয়ে ঠিক করে দেয়নি। বরং তাঁরা নিজেরাই নিজেদের পছন্দ করেছেন। সম্প্রতি মহাবালেশ্বরে একটি মন্দিরে উইকএন্ড ট্রিপে গিয়েছিলেন আনন্দ এবং ঈশা। তখনই বন্ধুকে বিয়ের প্রস্তাব দেন আনন্দ। এক কথাতে বিয়েতে মতও দিয়ে দেন অম্বানী কন্যা।

আপাতত মেগা বিয়ের অপেক্ষা। তার আগে এনগেজমেন্ট পার্টির ছবিই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
© All rights reserved © 2020 sheshalo
Site Customized By NewsTech.Com